সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
গোপালগঞ্জে কোরবানির জন্য প্রস্তুত ৪৬৪১০ গরু-ছাগল
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ৫:২৩ অপরাহ্ন

আসন্ন ঈদ উল আজহা উপলক্ষ্যে গোপালগঞ্জ জেলার ৫ টি উপজেলার বিভিন্ন স্থানে ৩০ টির বেশী গরু-ছাগলের হাট বসবে বলে জানিয়েছেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা গোবিন্দ চন্দ্র সরদার। 

তিনি আজ মঙ্গলবার জানিয়েছেন, গত কোরবানী ঈদে সারা জেলায় ত্রিশটি গরু-ছাগলের হাট বসেছিলো। এবছর হাট সংখ্যা বাড়তে পারে। জেলা প্রশাসকের কার্যালয় যাচাই করে যে কোন সময় হাট সংখ্যা কতো হবে তা জানাবে। 

জেলার পাঁচ উপজেলায় মোট ৩৫৪০ টি খামারের ৪৬৪১০ টি গরু এবছর কোরবানি দেয়া হবে বলে জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা জানান। 

জেলার হাটগুলিতে স্টেরয়েড ও ইনজেকশন ব্যাতিত গরু, ছাগল তোলা হবে। বেশিরভাগ খামারীরা সাধরণত গোখাদ্য হিসাবে ঘাস, খড়, ভুষি বা কুড়ো খাওয়ানো হয় বলে জানিয়েছেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft