সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
পটুয়াখালীতে ট্রাকচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ন

পটুয়াখালীর দশমিনা থানার চাঞ্চল্যকর ট্রাকচালক আল-আমিন হত্যা মামলার প্রধান আসামি হেলপার হাসানকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব।

গতকাল রোববার (৯ জুন) র‍্যাব-৮-এর মিডিয়া অফিসার এএসপি ফয়জুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে র‍্যাব-৮ ও র‍্যাব-১-এর যৌথ অভিযানে ঢাকার উত্তরা থেকে শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, চালক আলআমিন (৩৩) গত ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে ট্রাকে ১৩ টন লোহার রড নিয়ে চট্টগ্রাম থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ১৮ এপ্রিল রাত ১১টার দিকে চালক আলআমিন ট্রাক নিয়ে বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার বাউফল থানাধীন কালিশুরি পয়েন্টে পৌঁছানোর কথা গাড়ির মালিককে জানায়। এরপর থেকে ট্রাক চালক নিখোঁজ ছিলেন। পরে ২০ এপ্রিল পটুয়াখালী জেলার দশমিনা থানাধীন পাতারচর গ্রামের তেতুলিয়া নদী থেকে চালক আল আমিনের বিকৃত লাশ উদ্ধার করে। লাশ শনাক্তের পর মৃতের মামা মামা মো: সবুজ দশমিনা থানায় একটি হত্যা মামলা করেন।

এরপর উত্তরায় অভিযান চালিয়ে প্রধান আসামি ট্রাকের হেলপার হাসানকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে নারায়নগঞ্জ থেকে এ মামলার আরেক আসামি শাহিনকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft