সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
সৌদি আরবে স্ট্রোকে মাদারগঞ্জের জয়নালের মৃত্যু
মাদারগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

সৌদি আরবের মক্কা শহরে স্ট্রোকে জয়নাল মন্ডল ( ৩৫) নামে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু হয়েছে। আজ বুধবার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে মক্কা শহরে জয়নালের কর্মস্থলে এ ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন জয়নালের ঘনিষ্ঠবন্ধু মীর সরোয়ার হক সুবা। 

প্রবাসী জয়নাল জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি ইউনিয়নের দক্ষিণ মির্জাপুর এলাকার জিয়েদ মন্ডলের ছেলে। 

জানা গেছে, জীবিকার তাগিদে ২ বছর আগে সৌদিআরবে পাড়ি জমান জয়নাল। মক্কা শহরে তিনি একটি রোড কন্সট্রাকশন কোম্পানীতে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় আজও কর্মস্থলে আসেন তিনি। বাংলাদেশ সময় ১০টার দিকে হঠাৎ স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। পরে খবর পেয়ে স্থানীয় পুলিশ তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখেন। জয়নালের স্ত্রী ও ৯ বছর বয়সী একটি ছেলে সন্তান ও ৩ বছর বয়সী একটি সন্তান রয়েছে। 

মৃত্যুর খবর শুনার পর তার পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। দ্রুত জয়নালের লাশ দেশে ফেরত পাঠানোর দাবি করেছেন পরিবার ও স্বজনরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft