সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
ব্রাহ্মণবাড়িয়ায় ভোটে কারচুপির অভিযোগে ৩৩ জনের সাজা
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৬:৪২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বুধবার, ৫ জুন, ২০২৪, ৮:০২ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলার তিনটি উপজেলা পরিষদে আজ বুধবার অনুষ্ঠিত ভোটে বেশ কড়াকড়ি আরোপ করা হয়। বিশেষ করে জালভোট প্রদান, কেন্দ্রে মোবাইল ফোন নেওয়া, ভোটারদের প্রভাবিত করাসহ বিভিন্ন অপরাধ ঠেকাতে কঠোর ছিলো প্রশাসন। 

ভোটগ্রহন চলাকালে এ ধরণের বিভিন্ন অভিযোগে মোট ৩৩ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। এছাড়া বিভিন্ন অপরাধে ৭৪ জনের কাছ থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জেসমিন সুলতানা এবং সদর, নবীনগর, বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তাদের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, জেলা সদরে ১৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয় ও ৪২ জনের কাছ থেকে দুই লাখ ১৭ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। বিজয়নগর উপজেলায় ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ১৮ জনের কাছ থেকে ৮৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। নবীনগর উপজেলায় চারজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও ১৪ জনের কাছ থেকে ৪২ হাজার টাকা আদায় করা হয়।  

এদিকে, নবীনগরের কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী জহির উদ্দিন সিদ্দিকির সঙ্গে কেন্দ্রে বসে ভাত খাওয়া প্রিসাইডিং অফিসার একেএম রমজান আলীকে প্রত্যাহার করা হয়। বিজয়নগরের মহেশপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আটক পোলিং এজেন্টকে ছুটাতে এলে তল্লাশি করে দুই লাখ টাকা পাওয়া চেয়ারম্যান প্রার্থী মোশাহেদ আলীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft