বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
পীরগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ৭:১৪ অপরাহ্ন

“ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আবারো ৮শ পিস টাপেন্টাডল ট্যাবলেট সহ জাকির হোসেন ও সজিব রানা নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঠাকুরগাঁও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪ই জুন মঙ্গলবার বথবালিগাঁও দুপুরে জাকির হোসেনের বাসায় মাদকবিরোধী অভিযান চালানো হয়।

এসময় নিষিদ্ধ ভারতীয় ৮শ পিস টাপেন্টাডল ট্যাবলেট সহ জাকির হোসেন ও সজীব রানা কাছ থেকে এ মাদক  উদ্ধার করা হয়‌। জাকির হোসেন বথপালিগাও গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে ও সজীব রানা ওই গ্রামের মফিজুল ইসলামের ছেলে তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

এ বিষয়ে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খাইরুল আনাম জানান, ঠাকুরগাঁও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৮শ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ দুই  মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে এবং থানায় একটি মামলা দায়ের করেছে আসামিকে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠানো হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ঠাকুরগাঁও   মাদক   গ্রেপ্তার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft