রোববার ১৬ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
শার্শায় সড়ক দূর্ঘটনায় ২ মুসল্লি নিহত
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১:৫২ অপরাহ্ন

যশোর-বেনাপোল সড়কের শার্শার নাভারণ ফরেস্ট অফিসের সামনে এক সড়ক দূর্ঘটনায় দুইজন মুসল্লী নিহত হয়েছেন। মসজিদে ফজরের নামাজ পড়তে আসছিলেন বলে স্থানীয়রা জানান।

আজ মঙ্গলবার (০৪ জুন) ভোরে নাভারন ফরেস্ট অফিসের সামনে এই দূর্ঘটনা ঘটে বলে জানান নাভারন হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর জয়ন্ত কুমার বসু। 

নিহতরা হলেন, উপজেলার গাতিপাড়া গ্রামের সুলতান আহমদের ছেলে নাভারণ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক নাসির উদ্দিন(৬২) ও ঝিকরগাছার নাভারণ কলোনীর শ্যাম গাজির ছেলে জাপান বাংলাদেশ কালচারাল এক্সচেঞ্জ অ্যাসোসিয়েশনে নৈশ প্রহরী আলি বক্স (৬৫)। নিহত দু'জনই নাভারণ ফরেস্টার পাড়ায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাভারণ হাইওয়ে থানার এস আই জয়ন্ত কুমার বসু বলেন, নাসির উদ্দিন ও আলি বক্স ভোরে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাচ্ছিলেন।এসময় যশোর থেকে বেনাপোলগামী পণ্যবোঝায় একটি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাঁপা দেয়।এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। চাপা দেওয়ার পর ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সড়ক দুর্ঘটনা   নিহত   যশোর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft