সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
শ্রীলঙ্কার বিপক্ষে অনিশ্চিত তাসকিন
অনলাইন ডেস্ক:
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ২:০২ অপরাহ্ন

শ্রীলঙ্কার বিপক্ষে তাসকিন খেলবেন কি না জানা যাবে বৃহস্পতিবার। ডালাসে পুো দল বিশ্রামে কাটালেও, বোলিং অনুশীলন শুরু করেছেন এ ডান হাতি পেসার। তবে ফুল রান আপে এখনো বোলিংয়ে ফেরেননি এ স্পিডস্টার। তবে শরিফুল যে প্রথম ম্যাচ মিস করবেন তা নিশ্চিত করেছেন দলের ফিজিও বায়েজিদ ইসলাম। 

ডালাসের আবহাওয়ার রূপবদলে অবাক টেক্সাসবাসী। গত এক দেড় দশকে এমন আবহাওয়া কেউ দেখেনি। গ্রীষ্মের শুরুতে যেমন টর্নেডো একের পর এক আঘাত হানছে তেমনি বৃষ্টি যেন নিয়ম করে প্রতিদিন আসছে। 

তাইতো গ্র্যান্ড পেইরি ক্রিকেট স্টেডিয়ামের নেটের চারপাশে কর্দমাক্ত। এমনিতেই যুক্তরাষ্ট্র পর্বে অনুশীলন বিমুখ বাংলাদেশ দল আরও একটা দিন বিশ্রামে কাটিয়েছে। শুধু তাসকিনের বোলিং ফিটনেসের পরীক্ষা ছিল। 

কিন্তু সেটাও বদলে গেলো ৪১ কিলোমিটার দূরের মাস্টট্যাগ ইনডোর প্র্যাকটিস সেন্টারে। কিন্তু টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সেটাও যখন জানালো ততক্ষণে তাসকিনের প্র্যাকটিস শুরু হয়ে শেষের পথে।

একপাশে পাকিস্তান দলের ব্যাটিং প্র্যাকটিস আরেক নেটে একাকী তাসকিন। ইনজুরি কাটিয়ে ফিরে প্রথমবার বল হাতে তুলে নিলেন। তিন ওভার বোলিং করেছেন তবে সেটাও ফুল রানআপে না। তাই এখনো নিশ্চিত নয় প্রথম ম্যাচে তার খেলা। 

বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম বলেন, ইনডিটেইলস আমরা কিন্তু সবকিছু মনিটরিং করছি। এর মধ্যে আমরা যদি কোনো সমস্যা দেখি তার মধ্যে তাহলে ওটা নিয়ে কাজ করি। দেখা যাচ্ছে যে এখন পর্যন্ত সবগুলি প্রোগেসই ভালো আছে। আজকে একটু বেটার অ্যাফোর্ট ছিল। 

বোলিং কোচ আন্দ্রে এডামস আর ফিটনেস ট্রেনার নাথান ক্যালির সঙ্গে হাস্যোজ্জ্বল তাসকিনের দেখা মিলেছে। প্রথম দিনের বোলিংয়ের মূল্যায়নের পর ৫ জুন আবারও মূল মাঠে বোলিং করবেন। তারপরই উত্তর মিলবে বহুল আকাঙ্খিত প্রশ্নের। শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারবেন কিনা! 

বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম বলেন, তার আরেকটা বোলিং সেশন করাবো ৫ তারিখে। সেটা যদি আউটডোরে করাতে পারি তাহলে অনেক ভালো। আর তখন সে ফুল রানআপ ফুল পেসে বল করবে। তাই ওই সেশনটা দেখার পর আমরা ক্লিয়ারলি বলতে পারব যে সে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছে কি খেলছে না।  

তাসকিন অনিশ্চিত। তবে নিশ্চিত শরিফুল ইসলাম। খেলা হচ্ছে না প্রথম ম্যাচে। পুরোপুরি ফিট না হলেও বিশ্বকাপ মিশনে শরিফুলের ফেরার ব্যপারে একটু হলেও আশা দেখছেন ফিজিও।

বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদ ইসলাম বলেন, ফিলিংয়ের কি অবস্থা আছে সেটা দেখব। ডাক্তারদেরও কিছু মেডিকেশন দেয়া আছে, সাজেশন আছে। আমরা ওগুলো ফলোআপ করব। আরও তিন-চারদিন যাওয়ার পর দেখা যাবে যে ওর কন্ডিশন কিভাবে কি, কি রকম ফিলিং হচ্ছে। সেটা দেখে তারপর সিদ্ধান্ত নেব। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ক্রিকেট   বাংলাদেশ ক্রিকেট দল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft