রোববার ২৩ জুন ২০২৪ ৯ আষাঢ় ১৪৩১
 

এনবিআর থেকে সরানো হলো মতিউরকে    বাড়বে দিন ও রাতের তাপমাত্রা    দুদকের দ্বিতীয় দফা তলবেও হাজির হননি বেনজীর    আ. লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা    সাড়ে ১০ হাজার কোটি টাকা ঋণ পেয়েছে বাংলাদেশ    বরগুনায় সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত    হাসিনা-মোদি বৈঠক, ১০ সমঝোতা স্মারক সই   
কালকিনিতে দুর্বৃত্তদের হামলায় আহত ১
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:০১ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে আবুল কাশেম তালুকদার (৫৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

আহত আবুল কাশেম তালুকদার উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের মহরদ্দিরচর গ্রামের মৃত সোনাবালী তালুকদারের ছেলে ও সমিতিরহাট বাজার কমিটির সভাপতি। এছাড়া তিনি পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলামের পিতা।

আজ সোমবার(৩ জুন) সকাল সাড়ে নয়টার দিকে এ হামলার ঘটনা ঘটে।এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। 

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সমিতিরহাট বাজার কমিটির সভাপতি আবুল কাশেম তালুকদার সকালে বাড়ি থেকে সমিতিরহাট বাজারে আসেন। এসময় বাজারে ওৎ পেতে থাকা একই এলাকার বেশ কয়েকজন দুর্বৃত্তরা মিলে পূর্ব শত্রুতার জের ধরে আবুল কাশেমকে চাপাতি দিয়ে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে এবং তার ডান পায়ের রগ কেটে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতের ছেলে পূর্ব এনায়েতনগর ইউপি পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলাম জানান, আমার বাবাকে অতর্কিত ভাবে কুপিয়ে জখম ও পায়ের রগ কর্তন করা হয়েছে।আমি হামলাকারীদের বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ(ওসি) সরকার আবদুল্লাহ আল-মামুন জানান, বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কুপিয়ে জখম   মাদারীপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft