সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
অলিম্পিক খেলবেন না গার্নাচো
অনলাইন ডেস্ক:
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ৭:০৫ অপরাহ্ন

চার বছর পরপর অলিম্পিকের বড় আসর বসে। সেখানে খেলার স্বপ্ন থাকে অনেক অ্যাথলেটেরই। এবারের অলিম্পিকে ফুটবল ক্যাটাগরিতে অংশ নিচ্ছে আর্জেন্টিনা। আর্জেন্টিনা দলে বেশ কয়েকজন তারকা ফুটবলার রয়েছে।

অভিজ্ঞ নিকোলাস ওটামেন্ডি ও হুলিয়ান আলভারেজের অলিম্পিকে খেলা নিশ্চিত। তবে অলিম্পিকে খেলার স্বপ্ন স্বপ্নই থেকে গেল ম্যানচেস্টার ইউনাইটেডের উইঙ্গার আলেহান্দ্রো গার্নাচোর।

আর্জেন্টিনার অনূর্ধ্ব-২৩ দল নিয়ে গঠিত অলিম্পিক দলে গার্নাচোর খেলার সম্ভাবনা থাকলেও তার বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড অলিম্পিকের জন্য তাকে ছাড়পত্র দেয়নি। যে কারণে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা খেলার পরেই ক্লাবে ফিরতে হচ্ছে তাকে।

অলিম্পিকে খেলার জন্য গার্নাচো তার ক্লাবের কোচ এরিক টেন হাগের সঙ্গেও কথা বলেছেন। কিন্তু দলগত সিদ্ধান্ত হলো তাকে অলিম্পিকের জন্য ছাড়পত্র দেওয়া হবে না।

আলভারেজ ও ওটামেন্ডিকে নিশ্চিত করার পর অলিম্পিক দলের কোচ মাসচেরানো এবার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে স্কোয়াডে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিয়ম অনুযায়ী স্কোয়াডের ৩ জন খেলোয়াড়ের বয়স ২৩ বছরের বেশি হতে পারবে।

কোপা আমেরিকার প্রাথমিক স্কোয়াডে রয়েছেন গার্নাচো। টুর্নামেন্টে নামার আগে ইকুয়েডর ও গুয়েতেমালার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। সেখানে দলের সবার পারফরম্যান্স দেখেই ২৬ সদস্যের দল চূড়ান্ত করবেন কোচ লিওনেল স্কালোনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খেলাধুলা   ফুটবল   আর্জেন্টিনা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft