বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
কাপাসিয়ায় বাবার মামলায় মাদকাসক্ত ছেলে গ্রেপ্তার
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন

নেশার টাকা না পেয়ে নিজ বাড়ীতে আগুন জ্বালিয়ে বাড়ী পুড়ে ফেলার ঘটনায় গাজীপুরের কাপাসিয়ায় বাবার দেওয়া মামলায় মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আাসামীর নাম কামরুজ্জামান(২৫)। সে উপজেলার সূর্য্যনারায়নপুর দক্ষিণ পাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের ছেলে।

শনিবার (০১ জুন) দুপুর ১ টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবুবকর মিয়া দৈনিক জবাবদিহি কে জানান, আসামীর পিতা বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁন তার ছেলের বিরুদ্ধে মামলা দায়েরের পর গতরাতে এস আই উজ্জল হোসেন মল্লিক তার ছেলেকে গ্রেপ্তার করেন। আইনগত প্রক্রিয়া সম্পন্ন করে তাকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার সূর্য্যনারায়নপুর দক্ষিণ পাড়া গ্রামে বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের বাড়িতে তার ছেলে কামরুজ্জামান বাড়িতে অগ্নিসংযোগ করে এতে ২ লাখ পঞ্চাশ হাজার টাকার ক্ষতি সাধন হয়।

বীর মুক্তিযোদ্ধা নাজিমুদ্দিন খাঁনের বরাত দিয়ে ওসি বলেন, 'কামরুজ্জামান বিভিন্ন ভাবে তার বাবাকে নেশার জন্য টাকা দিতে চাপ দিচ্ছিল। তার বাবা আমার কাছে সহযোগিতাও চেয়েছেন। ছেলেকে মাদকের টাকা না দেওয়ায় নিজেদের বাড়িতে আগুন লাগিয়ে ৫ টি কক্ষের সব আসবাবপত্র আগুনে পুড়িয়ে দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft