বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
কোটালীপাড়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৬:১৭ অপরাহ্ন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার হিরণ ইউনিয়নের মাঝবাড়ী গ্রামের গৃহবধু মমতাজ বেগম হত্যাকান্ডের মুল আসামী নয়ন দাড়িয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গতকাল বুধবার দিবাগত রাতে, কোটালীপাড়া থানার এসআই কামরুল ইসলাম, এএসআই হাসমত উল্লাহ, এএসআই মিজান সহ সঙ্গীয় ফোর্স গোপান সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার শাহজাহানপুর থানাধীন কমলাপুর রেল স্টেশন এলাকা হইতে গ্রেপ্তার করে তাকে। 

গত দুই এপ্রিল জায়গাজমি সংক্রান্ত বিরোধের জেরে নয়ন সহ কয়েকজন কর্তৃক সংঘবদ্ধ ভাবে বেধড়ক মারপিটে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় মমতাজ। 

সে ঘটনায় নিহতের ছেলে মুসা দাড়িয়া বাদী হয়ে নয়ন দাড়িয়া সহ আট জনকে বিবাদী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৮, তারিখ- ০৭/০৪/২০২৪ইং। 

এ বিষয়ে কোটালীপাড়া থানা অফিসার ইনচার্জ ফিরোজ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- নয়ন দাড়িয়াকে পলাতক অবস্থায় ঢাকা থেকে গ্রেপ্তার করে এনে গোপালগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   আসামি   গ্রেপ্তার   হত্যা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft