বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা
অনলাইন ডেস্ক:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৬:২১ অপরাহ্ন

বিশ্বাস ভঙ্গ ও প্রতারণা মামলায় আপস শর্তে খালাস পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান তার স্ত্রী শামীমা নাসরিন।

আজ বৃহস্পতিবার (২৩ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তাদের খালাসের রায় দেন।

বাদীপক্ষের আইনজীবী আবু তাহের রনি এ তথ্য জানান। তিনি বলেন, এ মামলায় দুই জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত। গত ২৪ এপ্রিল যুক্তিতর্ক শেষে আদালত রায়ের জন্য ২৩ মে দিন ধার্য করেন। সাজার ভয়ে আসামিপক্ষ আপসের প্রস্তাব দেয়। এতে রাজি হন বাদী। তাকে রি-কল করা হয়। আজ আসামিপক্ষ বাদীকে আদালতের সামনে পাওনা টাকা ফেরত দেয়। পরে আদালত তাদের খালাসের রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, আলী রেজা ফারুক ২০২১ সালের ২৯ নভেম্বর একটি মোটরসাইকেল কেনা বাবদ দুই লাখ ৯৬ হাজার ৩৪৮ টাকা নগদ ও বিকাশে পরিশোধ করেন। নির্ধারিত সময়ে মোটরসাইকেলটি দিতে না পারায় টাকা ফেরত হিসেবে ক্রেতাকে একটি চেক দেওয়া হয়। এরপর তিনি ২০২২ সালের ১৬ জানুয়ারি চেকটি ব্যাংকে জমা দিলে সেটি ডিজঅনার হয়।

পরবর্তীসময়ে বাদী আসামিদের সঙ্গে যোগাযোগ করলে তারা টাকা ফেরত দেবেন বলে জানান। কিন্তু পরে আর টাকা ফেরত দেওয়া হয়নি। এ নিয়ে লিগ্যাল নোটিশ পাঠালেও টাকা ফেরত পাননি ভুক্তভোগী ক্রেতা আলী রেজা ফারুক।

২০২২ সালে এ ঘটনায় আদালতে একটি মামলা করেন ভুক্তভোগী। এ মামলায় দুজন আদালতে সাক্ষ্য দেন। এক পর্যায়ে আসামিরা বাদীর পাওয়া টাকা ফেরত দেন।

এরপরে গত ২৪ এপ্রিল যুক্তিতর্ক শেষে আদালত রায়ের জন্য ২৩ মে দিন ধার্য করেন। এরই ধারাবাহিকতায় আদালত আপস শর্তে আসামিদের খালাস দেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আইন-আদালত   খালাস  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft