বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
কাশিয়ানি ও মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৪:৫৪ অপরাহ্ন

জেলার কাশিয়ানি ও মুকসুদপুর  উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত আসনের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আজ মঙ্গলবার। সে লক্ষ্যে বিভিন্ন পদ প্রার্থীরা প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সবাই ব্যাস্ত। প্রতি দিনই চলছে গাড়ি বা মটর সাইকেল বহর নিয়ে প্রচারণা, জনসংযোগ বা সমাবেশ।  

এবারের নির্বাচনে কাশিয়ানি  উপজেলার মোট ভোটার সংখ্যা ১৯৩৩৬১ জন। এর মধ্যে পুূূরুষ ভোট ৯৭১৭৮ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৯৬১৮৪ জন। মোট ভোট  কেন্দ্র সংখ্যা ৭৫ টি এবং কক্ষ সংখ্যা ৫৪৫ টি। 

কাশিয়ানি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে লড়েছেন কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন, মো: তুহিন কাজী এবং মুন্সি মো: ফররুখ হোসেন মিন্টু। 

ভাইস চেয়ারম্যান পদে লড়াইয়ে অংশ নিচ্ছেন আবুল কালাম আজাদ, দীনবন্ধু মন্ডল, মো: জাহিদুর রহমান ও সুলতান আহমেদ মোল্লা। 

সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সোহাগী আক্তার মুক্তা, মোসা: সামচুন্নাহার, তুলি আক্তার ও জিনাত রেহানা খান। 

এদিকে মুকসুদপুর উপজেলার মোট ভোটার সংখ্যা ২৬০৫৪২ জন, এদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১৩৩৭৮৩ জন , নারী ভোটারের সংখ্যা ১২৬৭৫৯ জন। মোট ভোট কেন্দ্র ৯৬ টি। 

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়েছেন এমএম মহিউদ্দিন মুক্ত, মো: কাবির মিয়া, মো: কাইমুজ্জামান ও মো: আবুল কাশেম।

ভাইস চেয়ারম্যান পদে লড়েছেন মো:দুলাল হোসেন, মো: উজ্জ্বল ফকির, মো: সুমন মুন্সি, রবিউল ইসলাম, শাহারিয়ার কবির ও সনজিত সরকার। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন তানিয়া আক্তার ও নাজমা বেগম। দুই উপজেলা নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: গোলাম কবির। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   উপজেলা পরিষদ নির্বাচন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft