শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৯ মে, ২০২৪, ৬:৪১ অপরাহ্ন

মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া গ্রামকে মাদকমুক্ত করার লক্ষ্যে মানববন্ধন করেছে কুলবাড়িয়া গ্রামবাসী। আজ রবিবার সকাল ১১টার সময় মেহেরপুর জেলা প্রাশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

সাবেক ছাত্রনেতা ও কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য জুয়েল রানার নেতৃত্বে কুলবাড়ীয়া গ্রামের স্কুল ছাত্রসহ কয়েকশত নারী পুরুষ মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কুলবাড়িয়া গ্রামে এখন ওপেন মাদক বিক্রি ও সেবন হয়। মেহেরপুরের চিহ্নিত সন্ত্রাসী দুখু বাহিনীর সদস্য ঝন্টু বিশ্বাস বাহিনীর নেতৃত্ব দিত। এক সময় সে প্রশাসনের হাত থেকে বাঁচতে ইসলাম ধর্ম ত্যাগ করে খৃষ্টান ধর্ম গ্রহণ করে। খৃষ্টান ধর্ম প্রচারের জন্য সে এলাকায় আশ্রম খুলে। সেই আশ্রমকে ব্যবহার কওে গড়ে উঠেছে মাদক সেবনের ও মাদকের রমরমা ব্যবসা। তার লোকজনের ভয়ে কেউ তার বিরুদ্ধে কিছু বলতে পারে না। তার মাদক ব্যবসার কারণে কুলবাড়ীয়া গ্রামের যুব সমাজ আজ ধ্বংসের পথে। তাই আমরা সকল হুমকি ধামকি উপেক্ষা করে আমাদেও সন্তানদের মাদক থেকে বাঁচাতে রাস্তায় নামতে বাধ্য হয়েছি। 

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরও বলেন, মাদক সম্রাট ঝন্টু বিশ্বাসের মাদক সেবন এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। সে একজন চিহ্নিত মাদক বিক্রেতা সেটাও এলাকার সকলেই জানে। তাই অতি দ্রুত তাকে আটক করে কুলবাড়ীয়া গ্রামকে মাদক মুক্ত করার জোর দাবী জানানো হয় মানববন্ধনে। মানববন্ধন শেষে গ্রামবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft