বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
কাশিয়ানীতে সেফটি ট্যাংকিতে পড়ে দুই শ্রমিকের মৃত্যু
গোপালগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০২৪, ৯:৫৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ১৮ মে, ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

গোপালগঞ্জ জেলার কাশিয়ানীতে সেফটি ট্যাংকিতে কাজ করার সময় ট্যাংকির ভিতরে পড়ে শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই শ্রমিক। 

নিহতরা হলেন- সুমন(৪৫) ও নাহিদ(২২)। নিহতদের বাড়ি চাঁদপুর জেলার মধ্যবাখরপুর গ্রামে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জিল্লুর রহমান জানান, আজ শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার মধ্যবাখরপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে রাজমিস্ত্রি সুমন মিয়া(৪৫) তার লোকজন নিয়ে কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে পুলিশ সদস্য আলমগীর হোসেনের নির্মানাধীন বাড়িতে সেফটি ট্যাংকি পরিষ্কার করতে যায়। এসময় সেফটি ট্যাংকির ভিতরে সুমন (৪৫) ও নাহিদ(২২) নামে দুই শ্রমিক নামলে বিষাক্ত গ্যাসে তারা অজ্ঞান হয়ে যায়। বিষয়টি টের পেয়ে অপর দুই শ্রমিক মাহবুব ও মুকুল উদ্ধার করতে এগিয়ে গেলে তারাও বিষাক্ত গ্যাসে অসুস্থ হয়ে জ্ঞান হারায়।   

পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কাশীয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শ্রমিক সুমন ও নাহিদকে মৃত ঘোষণা করেন। অন্য আহতদের কাশিয়ানী উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  গোপালগঞ্জ   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft