বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
টঙ্গী শিলমুনে প্লাস্টিকের গোডাউনে অগ্নিকান্ড
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৬:১৩ অপরাহ্ন

টঙ্গীর শীলমুনস্থ মোল্লার গ্যারেজ মাস্টার পাড়া এলাকায় প্লাস্টিকের দানা ও চাপটি তৈরির গোডাউনে অগ্নিকাণ্ডের  ঘটনা ঘটেছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আবাসিক এলাকা এবং মাদ্রাসার পাশে গোডাউন ভাড়া নিয়ে বর্জিত প্লাস্টিক দিয়ে প্লাস্টিকের চাপটি ও দানা তৈরি করে লেচু মিয়া নামে এক ব্যবসায়ী। রাত সাড়ে দশটায় বন্ধ গোডাউনে আগুনের সূত্রপাত ঘটে। গোডাউনের ভিতরে পর্যাপ্ত প্লাস্টিক সামগ্রী থাকায় মুহূর্তের মধ্যেই গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গুদামে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়দের দাবি, আবাসিক এলাকা থেকে এসব ঘোডাউন সরিয়ে নেয়া হোক। 

এলাকাবাসী আরাে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। অল্পের জন্য স্থানীয় একটি মাদ্রাসা এবং আবাসিক এলাকাটি রক্ষা পেয়েছে।  

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার জানান, আগুন লাগার খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা করে রাত পৌনে বারোটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft