বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

বাজার মূলধন হারিয়েছে ৬৪ হাজার কোটি টাকা    খালাস পেয়েছে ইভ্যালির রাসেল-শামীমা    ড. ইউনূসের জামিনের মেয়াদ বেড়েছে ৪ জুলাই পর্যন্ত    এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ডিসেম্বরে, সময় ৫ ঘণ্টা    ফিলিস্তিনকে আয়ারল্যান্ড, স্পেন ও নরওয়ের স্বীকৃতিতে ইসরায়েলের ক্ষোভ     এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার   
বিশাল শোডাউন করে মোদির মনোনয়নপত্র জমা
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৫:০০ অপরাহ্ন

লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের বারাণসীতে আজ মঙ্গলবার নিজের মনোনয়নপত্র জমা দিয়েছেন এই আসনের বিজেপি প্রার্থী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ উপলক্ষে সোমবার বিকালে ৬ কিলোমিটার সুবিশাল শোভাযাত্রা বের করা হয় বিজেপির পক্ষ থেকে। খবর এনডিটিভির।

মঙ্গলবার কাল ভৈরবের মন্দিরে পূজা দিয়ে মনোনয়নপত্র জমা দেন নরেন্দ্র মোদি। সেই উপলক্ষে সোমবার বারাণসীতে আয়োজন করা হয়েছিল বিশাল শোভাযাত্রার।

বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের গেটের কাছে থাকা পণ্ডিত মদনমোহন মালব্যর মূর্তিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শোভাযাত্রা শুরু করেন নরেন্দ্র মোদি। এ সময় তার সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পরে এই শোভাযাত্রায় যোগ দেন রাজ্য বিজেপির সভাপতি ভূপেন্দ্র চৌধুরী।

বারাণসীর মানুষরা বলছেন, জীবনে কোনোদিন এত বড় শোভাযাত্রা বারাণসীর মাটিতে দেখেননি তারা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft