বুধবার ১৯ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
ইসরায়েলকে যুক্তরাষ্ট্রের সমর্থনে ক্ষুব্ধ মার্কিন সেনার পদত্যাগ
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৫:০১ অপরাহ্ন

নিরপরাধ ফিলিস্তিনিদের ওপর 'গণহত্যা' চালিয়ে যাচ্ছে ইসরায়েল। এ অবস্থায় দেশটিকে সমর্থন অব্যাহত রাখায় বাইডেন প্রশাসনের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে চাকরি ছাড়ার ঘোষণা দিয়েছেন এক মার্কিন কর্মকর্তা।

হ্যারিসন মান নামে ওই সেনা কর্মকর্তা সোমবার এ ঘোষণা দেন। খবর তুর্কি সংবাদ সংস্থা আনাদোলুর।

দীর্ঘ সাত মাসেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের নারকীয় হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে ইসরায়েল। ফিলিস্তিনের স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের সঙ্গে ইসরায়েলের চলমান এই সংঘাতে সরাসরি ইসরায়েলের পক্ষে অবস্থান নিয়েছে যুক্তরাষ্ট্র। 

গাজায় আগ্রাসন চালাতে ইসরায়েলকে অস্ত্রও সরবরাহ করে দেশটি। অন্যদিকে গাজায় ইসরায়েলি গণহত্যা ও যুদ্ধাপরাধের বিষয়ে যুক্তরাষ্ট্র নীরব। এই পরিস্থিতিতে ইসরায়েলের প্রতি ওয়াশিংটনের সমর্থনে ক্ষোভে ফেটে পড়েন ওই মার্কিন সেনা কর্মকর্তা।

পদত্যাগ করা সেনা কর্মকর্তা হ্যারিসন মান মার্কিন সামরিক বাহিনীর প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft