বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এমপি আনারের হত্যাকারীরা প্রায় চিহ্নিত: স্বরাষ্ট্রমন্ত্রী    এমপি আনার খুনের ‘হানিট্র্যাপ’ শিলাস্তি রহমান গ্রেপ্তার    পুঁজিবাজারে জেন্ডার গ্যাপ দূর করতে হবে: স্পিকার    এমপি আনারের মরদেহ উদ্ধার হয়নি, তদন্তে সিআইডি    গাজায় ইসরায়েলি হামলায় নারীসহ নিহত ১৮    উয়েফা ইউরোতে ইংল্যান্ডের দল ঘোষণা     এমপি আনার হত্যায় জড়িত সন্দেহে তিনজন আটক   
নড়াইলে দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

নড়াইলের লোহাগড়ায় ছুরিকাঘাতে মুন্সি ফয়সাল আহমেদ (২৫) নামে এক যুবক খুন হয়েছে। গতকাল সোমবার (১৩মে) রাত আনুমানিক ৯টার সময় লোহাগড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডে লক্ষীপাশা গ্রামের কলা ব্যবসায়ী কাশেমের বাড়ির সামনে সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। 

নিহত ফয়সাল আহমেদ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের আহম্মেদ মুন্সির ছেলে। 

নিহতের বাবা আহম্মেদ মুন্সি জানান, আমার ছেলে দুদিন যাবত নিজের ব্যাটারি চালিত ভ্যানে বেকারির মালামাল বিক্রয় করতো। আজ সকালে সে ভ্যান নিয়ে বেকারির মালামাল বিক্রয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। গতকাল রবিবার দুপুর ৩ টায় খাবার খাওয়ার জন্য বাড়িতে সে এসেছিল। কিন্তু আজ সকালে আমার ছেলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসে নাই। আজ রাত ৯ টার পর আমার ছেলের মোবাইলে আমি কল করলে কলটি রিসিভ করেন লোহাগড়া থানার এস আই আল মামুন। মোবাইল রিসিভ করে তিনি আমার ছেলের খুনের ঘটনা জানান। 

তিনি আরও বলেন,  ৫ মাস আগে আমার ছেলে বিয়ে করে। ২ বছর আগে আমার ছেলে লোহাগড়া রেল প্রজেক্টে অস্থায়ী ভাবে চাকুরিতে নিয়জিত ছিল। ওই চাকুরি চলে যাওয়ায় আমার ছেলে প্রায় ২ বছর বেকার অবস্থায় জীবন যাপন করে আসছিল। দুদিন হলো বাপ্পি নামের এক বেকারি ব্যবসায়ীর অধীনে বেকারির ডেলিভারি ম্যান হিসেবে চাকুরি নেয়। 

তিনি আরও বলেন, সে মহামারী করোনার আগে এইসএসসি পাশ করেছে। আমার ছেলের কোন শত্রু ছিল না। তবে আমার ছেলে এন্ড্রয়েড মোবাইলে ফ্রী ফায়ার গেম খেলতো। আমি আমার সন্তান হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রক্রিয়া চলমান।

এ ব্যাপারে নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) তারেক আল মেহেদী বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে। এবং দ্রুততম সময়ের মধ্যে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নড়াইল   ছুরিকাঘাতে হত্যা   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft