বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী আটক
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

মেহেরপুর সদর উপজেলা গোভিপুর গ্রামে স্বামীর হাসোয়ার কোপে স্ত্রী সালেহা খাতুন নিহত হয়েছে। আজ শুক্রবার ভোরে নিহতের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে কলহের জেরে স্ত্রীকে কুপিয়েছে স্বামী এলাহি বক্স। গ্রামবাসী ঘাতক স্বামী কে আটক করে পুলিশে দিয়েছে। পরে পুলিশ সালেহা খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এলাহী বক্স ও তার স্ত্রী সালেহা খাতুন নিজ বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় ভোরে নামাজ পড়তে উঠেন সালেহা খাতুন। এ সময় স্ত্রীর সাথে কোন কারনে কথা কাটাকাটি হলে ঘরে থাকা হাসোয়া দিয়ে কোপাতে থাকে স্বামী এলাহি বক্স। এসময় স্ত্রী সালেহা খাতুনের চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এলাহি বক্স মানসিক ভারসাম্যহীন বলে জানান পরিবারের সদস্যরা। অন্যদিকে ঘটনার গ্রামবাসীর সহযোগিতায় ঘাতক স্বামী কে আটক করে পুলিশ ।  

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শফিকুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় সালেহা খাতুনকে চিকিৎসা দেওয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি। 

মেহেরপুর সদর থানার ওসি তদন্ত মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাহি বক্সকে আটক করা হয়েছে। এই ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। হত্যার ঘটনা তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কুপিয়ে হত্যা   মেহেরপুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft