বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
তৃনমূলের সংবাদকর্মী থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ৮:২৬ অপরাহ্ন

পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম নুরে আলম সিদ্দিকী শাহীন একজন তৃনমূলের সংবাদ কর্মী ছিলেন। তিনি দৈনিক ভোরের কাগজের নাজিরপুর উপজেলা প্রতিনিধি ও বেসরকারী টিভি চ্যানেল দেশ টিভি ও পরে ইনডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি ছিলেন। 

জানা গেছে, প্রথম ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার (০৮ মে) ইভিএমএর মাধ্যমে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে তিনি দোয়াত-কলম প্রতীক নিয়ে ১৯,২৭৯ ভোট পেয়ে  উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ওই উপজেলার দুইবারের নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ আলী শিকদার ঘোড়া প্রতীক নিয়ে ১৮,৮৪৮ ভোট পেয়েছেন। নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এস.এম নুরে আলম সিদ্দিকী শাহিন একজন প্রকৌশলী ও বরিশাল জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ছিলেন। তার পিতা বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক ছিলেন আওয়ামীলীগ ও মুক্তিযুদ্ধের সংগঠক। 

১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে তার বড় ভাই উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আবুল বাশার ও মেঝো ভাই মো. নজরুল ইসলাম বাবুলের নেতৃত্বে নাজিরপুরে প্রথম মিছিল অনুষ্ঠিত হয়। 

এস.এম নুরে অলম সিদ্দিকী শাহিন বলেন, তিনি সাধারন মানুষের ভালোবাসা ও ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি নাজিরপুর উপজেলাকে মাদক ও দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলতে কাজ করবেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft