বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘোড়াঘাটে চেয়ারম্যান পদে কাজী শুভ রহমান চৌধুরী নির্বাচিত
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪, ৮:২১ অপরাহ্ন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে  বেসরকারী ফলাফলে চেয়ারম্যান পদে আনারস প্রতীকে কাজী শুভ রহমান চৌধুরী ২৮ হাজার ৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নীকটতম প্রতিদ্বন্দী মো. সারওয়ার হোসেন মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ৮ হাজার ৩৮৪টি, কাপ -পিরিচ প্রতীকে অ্যাডভোকেট রবিউল ইসলাম ভোট পেয়েছেন ২৪৭৪ টি।টেলিফোন প্রতীকে মো.তৌহিদুল ইসলাম সরকার ভোট পেয়েছেন ২১২৪ টি। 
 
উপজেলা ভাইস চেয়ারম্যান পুরুষ পদে সাংবাদিক ইফতেখার আহমেদ বাবু বই প্রতীকে ১১৬৬৮ভোট পেয়ে নির্বাচিত হয়েছেণ। তার নিকটতম প্রতিদ্বন্দী মাইক প্রতীকে সেলিম রেজা ভোট ৮৯৭৩ পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান নারী পদে ফুটবল প্রতীকে মোছা: নার্গিস বেগম ১০ হাজার ৮৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোছা. মাজেদা কলস প্রতীকে পেয়েছেন৮ হাজার ৯০৯ ভোট ।

গতকাল বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলাতে মোট কেন্দ্র ছিল ৪৪টি।
বুধবার সন্ধা ৯ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটারিং কর্মকর্তা মো. শাহীনুর আলম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা ।
এই উপজেলায় মোট ভোট কেন্দ্র ৪৪ টি, মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৭ হাজার ৮২ টি, এদের মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৫৩ হাজার ২১৫ টি, নারী ভোটারের সংখ্যা ৫৩ হাজার ৮৬৭ টি। নির্বাচনে মোট ভোট কাস্ট হয়েছে ৪২ হাজার ৭৪০ টি। ভোট পড়েছে ৩৯ দশমিক ৪১ ।

ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী নির্বাচন অংশ নেয়।












« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft