মঙ্গলবার ২১ মে ২০২৪ ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

অ্যানফিল্ড থেকে বিদায় নিলেন ইয়ুর্গেন ক্লপ    ১৪ দলীয় জোটের বৈঠক ডাকলেন শেখ হাসিনা     রাত ১টার মধ্যে যেসব জেলায় ঝড়ের পূর্বাভাস    ১২৬ দেশে যেতে সনদ জটিলতা কাটছে বাংলাদেশিদের    নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন    কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী    ইব্রাহিম রাইসির মৃত্যুতে ফখরুলের শোক প্রকাশ   
পাঁচবিবিতে অপহৃত ব্যক্তি উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেপ্তার
পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ৪:২৫ অপরাহ্ন

পাঁচবিবিতে ভোটের ফল জানতে গিয়ে আরিফ হোসেন নামের এক ব্যক্তি অপহরণ হয়েছে। ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে মুখ বেঁধে নির্যাতন করে অপহরণকারীরা। অভিযোগের প্রেক্ষিতে জয়পুরহাট র‍্যাব-৫ কর্তৃক ৩ জন অপহরণকারী গ্রেপ্তার ও অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। 

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাটের ১টি চৌকস অপারশনাল দল ২৯ এপ্রিলে সোমবার রাত ৯ টায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ভেড়ারচড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ জন অপহরণকারীকে গ্রেপ্তার করে।

তারা হলো, পাঁচবিবি থানার গুনাই মাগুরা গ্রামের আবুল কালামের পুত্র অপহরণকারী মূলহোতা ওসমান গনী (২২), একই গ্রামের ওলিউল হাসানের পুত্র নাইম হাসান ফয়াসাল (১৭) ও আব্দুর রহিমের পুত্র আশিক ইকবাল (২৭)। এছাড়াও একই উপজেলার বরণ গ্রামের মোহাম্মদ আলী জানের পুত্র অপহৃত আরিফ হোসেনকে উদ্ধার করে। এই মামলায় পলাতক রয়েছে আসামী মেহেদী হাসান (২২), মিজানুর রহমান ও সোহান মিয়া (২২)। 

আজ মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়,অপহৃত আরিফ গত ২৮ এপ্রিল বিকেলে আটাপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের নির্বাচনী ফলাফল জানতে দিবাকরপুর উচ বিদ্যালয় মাঠ যায়।  আরিফের বাড়ি ফিরতে দেরী হলে অপহৃতের বাবা আরিফের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে অপরিচিত ১জন রিসিভ করে বলে, আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। আগামী ২৯ এপ্রিল সকাল ৯টার মধ্যে ১০ লক্ষ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন।

অপহৃত আরিফের ভাষ্যমতে,অপহরণকারীরা আরিফকে মুখ, হাত, পা ও চোখ বেঁধে নির্জন ভেড়ারচড়া নামক জঙ্গলে নিয়ে গিয়ে ঘুমের ঔষুধ সেবন করায় এবং আটকিয়ে রেখে মুখে টেপ ও গামছা পেচিয় বিভিন্নভাবে শারিরীক নির্যাতন করে।

এ  সংক্রান্ত ২৯শে এপ্রিল অপহৃতের বাবা পাঁচবিবি থানা ও সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পে ছেলে অপহরণের ১টি অভিযাগ দায়ের করলে রাতেই অভিযান চালিয়ে অপহরনকারীদের গ্রেপ্তার এবং ভিকটিম আরিফকে উদ্ধার করতে সক্ষম হয়। এ ব্যাপারে ধৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পাঁচবিবি থানায় সোপর্দ করেছে র‍্যাব।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft