বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
 

নাফ নদী থেকে সরিয়ে নিয়েছে মিয়ানমারের যুদ্ধজাহাজ    জাপানে ভয়ঙ্কর ব্যাকটেরিয়ার থাবা, ৪৮ ঘণ্টার মধ্যেই মৃত্যু    দ্বিতীয় সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড পদ্মা সেতুতে     গাজীপুরে শ্রমিক অসন্তোষ, বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ    সেন্টমার্টিন আক্রান্ত হলে ছেড়ে দেব না: কাদের    সেন্টমার্টিন নিয়ে সরকারের নীরবতা দাসসুলভ আচরণ: ফখরুল    বৃক্ষরোপণের আহ্বান জানালেন প্রধানমন্ত্রী   
পাঁচ দিনেও সন্ধান মেলেনি এমপি আনারের
ডিবি কার্যালয়ে গেলেন স্ত্রী কন্যা
ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১৯ মে, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ১৯ মে, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন

ভারতে গিয়ে নিখোঁজ হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের সন্ধান পাঁচ দিনেও মেলেনি। এ নিয়ে তার পরিবারে উদ্বেগ উৎকন্ঠা বাড়ছে। 

আজ রোববার (১৯ মে) দুপুরে বিষয়টি জানাতে এমপি আনারের স্ত্রী ও কন্যারা ঢাকায় ডিবি কার্যালয়ে যান। 

প্রধানমন্ত্রীকেও বিষয়টি অবগত করানো হয়েছে বলে সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ গনমাধ্যমকর্মীদের জানান। 

এদিকে আনোয়ারুল আজিম আনারের সন্ধানে শনিবার ভারতে গেছেন তার ভাতিজা সাইমনসহ আরো তিনজন। কিন্তু রোববার বিকাল পর্যন্ত তারা এমপির পরিবারকে কোনো সুখবর দিতে পারেননি। কলকাতা বা পশ্চিমবঙ্গ পুলিশের সহায়তায় তারা এমপির অবস্থান জানার চেষ্টা করছেন বলে পারিবারিক সুত্রে জানা গেছে। 

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ বলেন, গত ১১ই মে শনিবার দর্শনার গেদে সীমান্ত দিয়ে নিয়মিত  চেকাপের অংশ হিসাবে ডাক্তার দেখাতে ভারত যান আনার। সেখানে তিনি পশ্চিমবঙ্গের বিধাননগর এলাকায় বন্ধু গোপালের বাড়িতে ওঠেন। 

তিনি আরো বলেন, ১৩ ও ১৪ মে পরিবারের সদস্যদের সঙ্গে হোয়াটসঅ্যাপে কথা হয় সংসদ সদস্যের। পরদিন থেকে তার মোবাইল ফোন ও হোয়াটসঅ্যাপে আর কোনো যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি। 

তবে দলের একটি সুত্র জানায়, নিখোঁজ হওয়ার আগ মুহুর্তে এমপি তার ম্যানেজারের কাছে চার লাখ ২০ হাজার রুপি চান। এ সময় তিনি একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে ভারতীয় কয়েকজন বন্ধুর সঙ্গে একটি প্রাইভেটকারে ছিলেন। এই টাকা নেওয়ার পর থেকে এমপি আনারের কোন সন্ধান মিলছে না বলে সুত্রটি দাবী করছে। ব্যবসায়ীক কোন দ্বন্দ ও পশ্চিমবঙ্গে ভোট চলার কারণে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে তিনি আটক হলেন কিনা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। অনেকে আবার মনে করছেন পুরানো কোন ব্যবসায়ীক দ্বন্দ থেকে ভারতে থাকা প্রতিপক্ষরা তাকে অপহরণ করতে পারে। 

বিষয়টি নিয়ে কালীগঞ্জের পৌর মেয়র আশরাফুল আলম রোববার বিকালে বলেন, এমপি ভারত যাওয়ার পরদিন তার সঙ্গে কথা হয়েছে। এরপরে তিনি কোথায় আছেন, ফোন বন্ধ, কী ঘটেছে আমরা এসব জানতে পারিনি। তবে পরিবারের লোকজন খোঁজ খবর নেওয়ার জন্য ভারতে গেছেন বলে তিনি জানান। 

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, এমপির পরিবার ও উপজেলা আওয়ামী লীগের নেতাদের কাছ থেকে বিষয়টি শুনেছি। ঘটনাটি সত্যিই দুঃখজনক। আমরা সাংগঠনিকভাবে দলীয় হাইকমান্ডকে জানিয়েছি। 

ঝিনাইদহ পুলিশ সুপার আজিম উল-আহসান বলেন, কালীগঞ্জের আওয়ামী লীগের নেতা ও জনপ্রতিনিধিরা মৌখিকভাবে এমপি আনারের নিখোঁজের বিষয় আমাদের জানিয়েছে। যেহেতু ঘটনা ভিন্ন রাষ্ট্রের তাই ঘটনাটি আমরা উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ঝিনাইদহ   নিখোঁজ  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft