শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
খুলনায় চায়ের দোকানে আ.লীগ ও যুবলীগের দুই নেতাকে গুলি
প্রকাশ: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ২:৪৫ পূর্বাহ্ন

খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সজিব ভূঁইয়া গুলিবিদ্ধ হয়েছেন। 

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার একটি চায়ের দোকানে বসে গল্প করার সময় সন্ত্রাসীরা এ হামলার চালায়। পরে আওয়ামী লীগ নেতাকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল ও যুবলীগ নেতাকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা লিটু, যুবলীগ নেতা সজিব ও তাদের সহযোগী নাসিম মোল্লা শুক্রবার রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার মোস্তাকের চায়ের দোকানে বসে ছিলেন। ওই সময় দুই-তিন জনের একটি সন্ত্রাসী দল এসে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে লিটু ও সজিব গুলিবিদ্ধ হন।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানিয়েছেন, গুলিবিদ্ধ হওয়ার পর স্থানীয় লোকজন তাদের দ্রুত খুলনার দুটি হাসপাতালে নিয়ে যায়। দুই জনেরই পেটে গুলি লেগেছে। এর মধ্যে লিটুর অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, অভয়নগর থানা পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তলের পাঁচ রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft