বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঈদের ছুটিতে ফেরা হলো না ঘরে
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

নরসিংদীর মাধবদীতে কাভার্ড ভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ নিহত ছয়জনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায়। এর মধ্যে উপজেলার পাইকপাড়া গ্রামের একই পরিবারের চারজন ও জালালপুর গ্রামের দুইজন রয়েছে। 

নিহতরা হলেন, বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে মজিবুর রহমান (২৭), তার ভাগনী মীম আক্তার (২০), ভাগিনা আবু হুরায়রা (৯) তার চাচা জসিম (৩০) এবং পার্শ্ববর্তী  গ্রাম জালালপুরের মো. হেলাল ও মো. বাবুল। 

এর মধ্যে ঘটনাস্থলে একজন, হাসপাতালে নেওয়ার পথে তিনজন ও ঢাকা মেডিকেল কলেজে দুইজন মারা যায়। ঈদের ছুটিতে তারা ঢাকা থেকে গ্রামের বাড়িতে ফিরছিলেন। 

ছয়জনের মৃত্যুর খবরে পাইকপাড়া ও জালালপুর গ্রামে  শোকের ছায়া নেমে আসে। তাদের লাশ বৃহস্পতিবার দুপুরে এলাকায় এলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নিহত মুজিবুর রহমানের চাচাতো ভাই রফিকুল ইসলাম জানান, তার ভাই পরিবার নিয়ে ঢাকায় থেকে লেপ তোষকের ব্যবসা করতেন। ঈদের ছুটিতে পরিবারের সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে আসার সময় বুধবার রাতে নরসিংদীতে দুর্ঘটনা ঘটলে ছয়জন মারা যান। তাদের বহনকারি মাইক্রোবাসকে বিপরীতমুখী আরেকটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বোন সাথী আক্তার বলেন, 'আমার ভাই আসার আগে ফোন করে বলেছিলো ঈদে আমাদেরকে বাড়ি নিয়ে আসবে। এখন ভাই বাড়িতে এসেছে লাশ হয়ে।

নিহতদের স্বজনরা জানান, ঢাকা থেকে একটি হাইয়েস মাইক্রোবাসে নারী ও শিশুসহ মোট ১৩ জন যাত্রী ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আসছিলেন। যাত্রাপথে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন আহত অবস্থায় ১৩ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে একজন নারীসহ তিনজনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিক্যালে আরো দুইজন মারা যায়। বৃহস্পতিবার দুপুরে লাশ আসার পর গ্রামের বাড়ির কবরস্থানে লাশ দাফন করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft