বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
চ্যাম্পিয়ন্স লিগ
ডর্টমুন্ডকে হারিয়ে সেমির পথে এক পা এগিয়ে অ্যাটলেটিকো
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

রক্ষণের ভুলের দায় হারেই চুকাতে হলো বরুসিয়া ডর্টমুন্ডকে। শেষ সময়ে লড়াইয়ে ফিরলেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ২-১ গোলে হারতে হলো তাদের। এই জয়ে সেমির পথে অনেকটাই এগিয়ে গেলো অ্যাথলেটিকো।

ঘরের মাঠ ওয়ান্দা মেট্রোপলিটিনোয় ম্যাচের ৪ মিনিটেই অ্যাটলেটিকো এগিয়ে যায় আর্জেন্টাইন রদ্রিগো ডি পলের গোলে। ডর্টমুন্ড গোলরক্ষক গ্রেবর কোবেল বল দিয়েছিলেন ইয়ান ম্যাটসেনকে। ম্যাটসেন বল নিয়ন্ত্রণে ব্যর্থ হন। সেই সুযোগে তার কাছ থেকে বল ছোঁ মেরে কেড়ে নিয়ে গোল করেন ডি পল।

৩২ মিনিটে ব্যবধান ২-০ করেন ব্রাজিলিয়ান উইঙ্গার সামুয়েল লিনো। এটিও ডর্টমুন্ডের রক্ষণভাগের ভুলে। লিনোকে কেউ মার্কিং করেননি। ফাঁকাতে বল পেয়ে ডান পায়ের টোকায় জালে জড়ান তিনি।

ম্যাচের শেষভাগে এসে অবশ্য লড়াইয়ে ফেরার আশা দেখছিল ডর্টমুন্ড। ৮১ মিনিটে এক গোল শোধ করেন ক্যানসারজয়ী সেবাস্তিয়ান হলা। কিন্তু শেষ পর্যন্ত আর ঘুরে দাঁড়িয়ে হার এড়াতে পারেনি অতিথিরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft