বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
চাঁদপুরে ২ শিশুসন্তান নিয়ে মায়ের আত্মহত্যা
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ৮:৩৪ অপরাহ্ন


চাঁদপুরের ফরিদগঞ্জে এক গৃহবধূ তাঁর দুই শিশুসন্তান নিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার চরম দুঃখিয়া পশ্চিম ইউনিয়নের পূর্ব লাড়ুয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

গৃহবধূ সীমার (২৬) দুই সন্তান হলো চার বছর বয়সী আরিফা ও দুই বছরের আরিয়া। তাদের বাবা আরিফ হোসেন রাঢ়ি মাত্র এক মাস আগে মধ্যপ্রাচ্যের দুবাই থেকে দেশে ফেরেন।

প্রাথমিকভাবে জানা গেছে, স্বামী ও স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। এ কারণে স্ত্রী সীমা আক্তার সন্তানদের নিয়ে আত্মহননের পথ বেছে নেন। তবে ঘটনার সময় স্বামী আরিফ রাঢ়ি বাড়ির বাইরে ছিলেন। স্ত্রী ও সন্তানদের এমন মৃত্যু নিয়ে কোনো কথা বলতে রাজি হননি আরিফ হোসেন রাঢ়ি।

জানা গেছে, পাঁচ বছর আগে পাশের হাইমচর উপজেলার আলগী বাজার এলাকার সীমা আক্তারকে বিয়ে করেন ফরিদগঞ্জ উপজেলার পূর্ব লাড়ুয়া গ্রামের আরিফ হোসেন রাঢ়ি।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, এমন একটা ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft