বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
অপু-বুবলী একসঙ্গে সময় কাটান শাকিব খানের বাসায়
প্রকাশ: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪, ৯:৪৬ অপরাহ্ন

ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর সম্পর্কটা সাপ-নেউলে। একে অপরের ছায়া মাড়ান না তারা। শাকিব খানকে কেন্দ্র করে তাদের যত দ্বন্দ্ব। 

সেই শাকিবের বাসায় একসঙ্গে সময় কাটান অপু-বুবলী। অবিশ্বাস্য হলেও কথাটি সত্যি বলে জানিয়েছেন বুবলী। একটি বেসরকারি টিভি চ্যানেলে এসে কথাগুলো বলেছেন অভিনেত্রী।

অপু ও বুবলী একসঙ্গে শাকিব খানের বাসায় গিয়েছেন কি না—এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘দেখা হয় আমাদের। খুব স্বাভাবিক। যখন দেখা হয়েছে, আমি সর্বোচ্চ সম্মানটা দিতে চেষ্টা করেছি। এ সময় শাকিব খান বাচ্চাদের সঙ্গে খুবই ইতিবাচক থাকে। 

বীর বড় ভাই হিসেবে জয়কে চেনে। সবাই মিলেই বাচ্চাদের নিয়ে একটি সহযোগিতাপূর্ণ সম্পর্ক থাকে। বাচ্চাদের জন্য একটি সুন্দর পরিবেশ তৈরি করা হয়। 

জয়-বীর একই স্কুলে পড়ে। বাবা হিসেবে শাকিব চেয়েছেন দুই ভাই যাতে সম-অধিকার নিয়ে বড় হয়। সন্তানেরা সবকিছুর ঊর্ধ্বে। আমি জয়কে খুব ভালোবাসি।’

২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেন বুবলী। এরপর ৩০ সেপ্টেম্বর সকালে এই অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান শেহজাদ খান বীর তার পুত্র।

সেসময় বুবলী জানিয়েছিলেন, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft