বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
খুলনায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর দখলের পায়তারা
মোঃ জোবায়ের ইসলাম অলি, খুলনা প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ৮:২৫ অপরাহ্ন

খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার দশ গেট এলাকায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের ১টি ঘর দখলের অভিযোগ উঠেছে ১নং জলমা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আশরাফুল আলম ও তার অনুসারী সাইফুল নামের এক ব্যক্তির বিরুদ্ধে। 

ভেজা চোখ আর ভাঙা ভাঙা কন্ঠে এমনি অভিযোগের কথা জানালেন মোসাঃ শামীমা খাতুন নামের এক ভুক্তভোগী। 

ভুক্তভোগী শামীমা জানান, এক বছরেরও অধিক সময় ধরে স্বামী সন্তান নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার দেয়া ঘরটিতে বসবাস করছিলেন তিনি। তার অনুপস্থিতিতে তার ঘরের তালা ভেঙে ইউপি সদস্য মোঃ আশরাফুল আলম এবং সাইফুল নামের তার এক অনুসারীর নেতৃত্বে নতুন একটি তালা ঝুলিয়ে দেয়া হয়েছে।

কারন জানতে তিনি একাধিক বার ঐ ইউপি সদস্যের মুঠো ফোনে কল করলেও তিনি তা রিসিভ করেননি। মাথা গোজার শেষ ঠিকানাটুকু হারিয়ে ভুক্তভোগী শামীমা এখন স্বামী ও ৫ বছরের সন্তান নিয়ে প্রতিবেশিদের আশ্রীতা হয়ে দিন পার করছেন। 

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য মোঃ আশরাফুল আলম বলেন, আমি যা করেছি সংশ্লিষ্ট কতৃপক্ষের নির্দেশে করেছি। 

এবং সাইফুল বলেন, আমি এসবের কিছুই জানি না। মেম্বার আশরাফুল আমাকে ডেকেছেন তাই আমি ঐখানে গিয়েছি মাত্র।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft