বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
ফেনীতে টপটেন মার্ট এর শো-রুম উদ্বোধনে ক্রিকেটার তামিম ইকবাল
বিনোদন ডেস্ক:
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ৬:০২ অপরাহ্ন

দেশের অন্যতম ব্র্যান্ড টপটেন মার্ট লিমিটেড শো রুম উদ্বোধন করতে ফেনী যান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল খান। তার সাথে ছিলেন জাতীয় ক্রিকেট দলের তরুণ তারকা অলরাউন্ডার ফেনীর কৃতি সন্তান মোহাম্মদ সাইফুদ্দিন। 

সম্প্রতি ফেনি শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কে কাজী প্যালেসে শো রুমটির উদ্বোধন করেন তিনি। এসময় তামিমকে একনজর দেখতে লোকে লোকারণ্য হয়ে উঠে পুরো সড়ক। রাস্তার ১ কি.মি অংশ পর্যন্ত যানযট সৃষ্টি হয়। 

উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তামিম ইকবাল বলেন, দেশের অন্যতম ব্যস্ততম শহর ফেনী এই শহরে এমন একটি ব্র্যান্ড শোরুম উদ্বোধন করতে পেরে নিজেকে আনন্দিত ও গর্বিত মনে করছি। আমি সত্যিকার অর্থে ধরনের ব্র্যান্ডের জিনসপ্যান্ট টি-শাট পছন্দ করি। আশাকরি আশা করি তাদের এই প্রতিষ্ঠানটি ব্যবসায়িকভাবে সফল হবে। 

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীর উপর দিয়ে যেতাম। কিন্তু কখনও ফেনীতে নামা হয়নি। ফেনীর উন্নয়ন দেখে আমি অভিভূত। ফেনী শহরে আসা হয়নি, দেখে খুব ভালো লাগছে। এখানে এসে খুব ভালো লাগছে। দেশের উন্নয়ন হচ্ছে আমরা যদি এভাবে সকল জেলা শহর উন্নয়ন হয় দেশ অনেক এগিয়ে যাবে। 

ভক্তদের উদ্দেশ্য বলেন, আমি দেখা করতে পারিনি এটা খারাপ লাগছে। তবে এটি আল্লাহর রহমত এত মানুষ আমাকে ভালোবাসে৷ কথা বলতে না পারলেও সাইফুদ্দিন এর সাথে আবার আসব। অনুষ্ঠান এর মাধ্যমে সবার সাথে কথা হবে দেখা করে যাব।  

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী, টপটেন মার্ট  লিমিটেডের  ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হোসেনসহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft