বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
ফরিদপুরে ৬০০ টাকা দরে গরুর মাংস বিতরন করছে জেলা প্রশাসন
ফরিদপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: রোববার, ৭ এপ্রিল, ২০২৪, ২:৩৭ অপরাহ্ন

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে জেলা প্রশাসন ফরিদপুরের উদ্যোগে স্বল্প আয়ের মানুষের জন্য ১ কেজি ৬০০ টাকা করে গরুর মাংস বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ এই কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক ডিসি মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ইয়াসিন কবির ও বাংলাদেশ ডেইরি ফার্ম অ্যাসোসিয়াশন ফরিদপুর শাখার সভাপতি মীর কাশেম আলী উপস্থিত ছিলেন ।

২৭,২৮ ও ২৯ রমজান (৭,৮ ও ৯ এপ্রিল ২০২৪) এই কার্যক্রম চলবে। একজন ক্রেতা ৬০০টাকা করে ১ কেজি গরুর মাংস ক্রয় করতে পারবেন।

ডিসি মোঃ কামরুল আহসান তালুকদার জানান, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমাদের নানা উদ্যোগের একটি ৬০০টাকায় গরুর মাংস,১১ টি ডিম ১০০ টাকা, ১ লিটার দুধ বিক্রি হচ্ছে ৬০ টাকায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft