শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মেহেরপুরে ৫ টাকায় শতাধিক শিশু পেল নতুন পোশাক
মেহেরপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৬:০৩ অপরাহ্ন

মেহেরপুরে সুবিধাবঞ্চিত ১৫০ জন শিশু ৫ টাকায় একটি টিকিট সংগ্রহ করে তাদের পছন্দমত জামা, প্যান্ট ও ৪০টি পরিবার ১০টাকায় ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

উৎসবের রঙে রঙিন শিশুদের ঈদ স্লোগানে আজ শনিবার দুপুরে মেহেরপুর কমিউনিটি সেন্টারে মেহেরপুর ভাবনা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এদিকে মাত্র ৫ টাকায় পছন্দমত পোশাক পেয়ে আবেগ আপ্লুত হয়েছে বাচ্চারা। সেই সঙ্গে খুশি সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকরাও। এর আগে ৫ টাকায় শপিংয়ের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন। মেহেরপুর ভাবনা’র সভাপতি তানভির আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহসান মজিদ মুস্তফা নির্ঝর, ডা. তারেক আহমেদ। 

এসময় আয়োজকরা বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করতে প্রতি বছরের ন্যায় আমরা মাত্র ৫ টাকায় ঈদ উপহার বিতরণ করছি। আমরা বিভিন্ন সময়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। এই সময় সংগঠনের অন্যান্য সদস্যসহ শহরের শতাধিক সুবিধাবঞ্চিত শিশু উপস্থিত ছিলেন। সংগঠনটি প্রতি বছর ৫ টাকায় শিশুদের হাতে নতুন নতুন পোশাক তুলে দিয়ে আসছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft