বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
মাদারীপুরে গরুভর্তি পিকআপসহ দুই চোর আটক
মাদারীপুর প্রতিনিধি :
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৪:১৯ অপরাহ্ন

মাদারীপুরে দুইটি চোরাই গরুভর্তি পিকআপ সহ ২ গরুচোরকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত তিনটার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের মাদারীপুর পৌর এলাকার কুলপদ্দি চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলার খাঞ্জাপুর বাঁশবাড়িয়া এলাকার সাহেব আলী মোল্লার ছেলে মোঃ তরিকুল মোল্লা(২৭) এবং ফরিদপুরের সলথা উপজেলার জগন্নাথদী গ্রামের কিতাব আলীর ছেলে রবিন শেখ(২৫)।

আজ বৃহস্পতিবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, মাদারীপুর সদর থানা পুলিশের একটি দল রাতে মোবাইল টহল ডিউটি করার সময় কুলপদ্দি চৌরাস্তায় একটি চেকপোষ্ট বসায়। সেখান দিয়ে রাত আড়াইটার দিকে একটি পিকআপ ভ্যানে দুটি গরু নিয়ে শরীয়তপুরের দিকে যাওয়ার সময় তাদের থামিয়ে পিকআপ ভ্যানে থাকা দুই জনকে জিজ্ঞাসাবাদ করে। সেসময় তাদের কথাবার্তা পুলিশের কাছে সন্দেহজনক মনে হলে মোঃ তরিকুল মোল্লা (২৭) ও পিকআপ চালক রবিন শেখ (২৫) কে আটক করে থানায় নিয়ে আসে। থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে দুইজনই স্বীকার করে, গোপালগঞ্জের মোকসুদপুর থেকে গরু চুরি করে পিকআপ ভ্যানে করে শরীয়তপুর গোসাইরহাটে নিয়ে যাচ্ছিল তারা।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএইচএম সালাউদ্দিন আহমেদ জানান, একটি পিকআপ ও দুইটি চোরাই গরু সহ দুই গরুচোরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft