বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
কালকিনিতে আম বাগান থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৯:০৫ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে একটি আম বাগান হতে পা বাঁধা ও গলা প্লাস্টিকের বস্তা দিয়ে পেঁচানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর এলাকার একটি আম বাগান হতে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আম বাগানটির পাশ দিয়ে সকালে জমিতে চাষ করতে যাচ্ছিলেন এক কৃষক। এ সময় তিনি আম বাগানের ঘাসের নিচে একটি মরদেহের পা দেখতে পেয়ে এলাকাবাসীদের খবর দেন।পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহত যুবকের বয়স আনুমানিক ২৭ বছর।

এ বিষয়ে পূর্ব এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সদস্য আঃ মান্নান খাঁ বলেন, লোকজনের মাধ্যমে খবর পেয়ে স্থানীয় সোবহান খাঁ'র আম বাগানে গিয়ে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ দেখতে পাই। পরে বিষয়টি থানায় জানালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।নিহত যুবককে কেউ চিনে না।তার লাশ এখানে কোথা থেকে আসলো তাও কেউ বলতে পারেনি।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আব্দুল্লাহ আল-মামুন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft