বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
বছরে ১৫ হাজার টাকা আয় হলে পাওয়া যাবে বিধবা ভাতা
প্রকাশ: সোমবার, ১ এপ্রিল, ২০২৪, ৯:০৩ অপরাহ্ন

 
বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা পাওয়ার ক্ষেত্রে বছরে ১২ হাজার টাকার নিচে যাদের আয়ের সীমা সেটি বাড়িয়ে এখন বছরে ১৫ হাজার টাকা করা হয়েছে। 

এমন‌ বিধান রেখে ‘বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা কর্মসূচি বাস্তবায়ন নীতিমালা, ২০২৪’ -এর খসড়া অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

সোমবার (১ এপ্রিল) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এই অনুমোদন দেওয়া হয়। মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন বৈঠক শেষে সচিবালয়ে ব্রিফিংয়ে এ তথ্য জানান।

 তিনি জানান, বছরে ১২ হাজার টাকার নিচে যাদের আয়ের সীমা সেটি বাড়িয়ে এখন বছরে ১৫ হাজার টাকা করা হয়েছে। তারা বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতার আওতায় আসতে পারবে। তারা মাসে ভাতা পাবে ৫৫০ টাকা। বর্তমানে দেশে ভাতা পাচ্ছেন ২৫ লাখ ৭৫ হাজার জন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft