শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

৪ বিভাগে আবারো তাপপ্রবাহের সতর্কবার্তা    পাঠ্যবই থেকে ‘শরীফার গল্প’ বাদ দেয়ার সুপারিশ    র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র    ৬ জুন বাজেট দেব, বাস্তবায়নও করব: প্রধানমন্ত্রী    আজ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস     রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ২    কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫    
চুরি হওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার, গ্রেপ্তার ৫
ফেনী প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩১ মার্চ, ২০২৪, ৭:০১ অপরাহ্ন

চট্টগ্রাম হালিশহরে চুরি হওয়া পিকআপের ২১ টুকরো উদ্ধার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। এ ঘটনায় গাড়িচোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ৩১ মার্চ রোববার দুপুরে ফেনীর পুলিশ সুপার কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জাকির হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী উপজেলা ডাকঘরের সামনে আকাশ ডেন্টিং ওয়ার্কসপে শনিবার অভিযান চালায় পুলিশ। এ সময় ওয়ার্কসপ থেকে একটি গাড়ির ২১ টুকরো উদ্ধার এবং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশকে গ্রেপ্তার করা হয়।জিজ্ঞাসাবাদে আকাশ জানান, শুক্রবার চোর চক্রের চার সদস্য একটি পিকআপ চট্টগ্রাম থেকে চুরি করে তার ওয়ার্কসপে এনে ২১ টুকরো করে। টুকরোগুলো কেজিদরে বিক্রির জন্য তার হেফাজতে রাখে তারা।

এরপর টুকরোগুলো বিক্রির প্রলোভন দেখিয়ে আকাশের মাধ্যমে ডেকে আনা হয় চোর চক্রের সদস্য নিশান, আজিজ, হাসান ও ফয়সালকে। তাদের বাড়ি ফেনী, চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লা জেলায়। তারা সবাই চট্টগ্রামে ভাড়া বাসায় থাকেন। পরে তাদের গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানান, গত শুক্রবার চট্টগ্রামের হালিশহর থেকে তারা ব্যবসায়ী নিজাম উদ্দিনের পার্কিং করে রাখা একটি পিকআপ চুরি করে ফেনীর সোনাগাজী নিয়ে আসেন। তারা পিকআপের ইঞ্জিন ব্যতীত অন্যান্য অংশ টুকরো করে ভাঙারি দোকানে বিক্রির চেষ্টা করেন। গাড়ির টুকরো উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft