বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ১১ বৈশাখ ১৪৩১
 

কাতার-বাংলাদেশের মধ্যে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই    ৩২ টাকা কেজিতে ধান, ৪৫ টাকায় চাল কিনবে সরকার    মালিবাগে ট্রেনের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত    জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে ব্যারিস্টার খোকনকে অব্যাহতি    ইরানের ওপর যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা    পানির নিচে দুবাই বিমানবন্দর, ব্যাপক বিশৃঙ্খলা    ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পশ্চিমা দেশগুলো   
কালকিনিতে ব্যাগভর্তি হাতবোমাসহ আটক-১
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৩০ মার্চ, ২০২৪, ১:৪৯ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে ব্যাগভর্তি হাতবোমা সহ নাসির কাজি (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার বিকেলে উপজেলার ফাঁসিয়াতলা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাসির কাজী কুমিল্লা জেলার বাচ্চু কাজীর ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদারীপুরের কালকিনিতে অবস্থান করে বোমাসহ বিভিন্ন ধরনের অস্ত্রের ব্যবসা করে আসছিল।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার ফাঁসিয়াতলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা একটি স্কুলব্যাগ হতে ৫ টি তাজা শক্তিশালী হাতবোমা উদ্ধার করা হয়।

পরে শুক্রবার রাতে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা গিয়ে বোম গুলো নিষ্ক্রিয় করে।

এ বিষয়ে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ব্যাগভর্তি ৫ টি তাজা হাতবোমা সহ একজনকে আটক করা হয়েছে। পরে ঢাকা থেকে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা গিয়ে বোম গুলো নিষ্ক্রিয় করে। এলাকার নিরাপত্তার জন্য বিশেষ নজরদারীর পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft