বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রূপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৮
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৪:১৪ অপরাহ্ন

আজ সোমবার ভোরের দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া গ্রামে পুরোনো দ্বন্দ্বের জেরে দু'পক্ষের সংঘর্ষে অন্তত আটজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন জানান এ তথ্য নিশ্চিত করেন।

রফিকুল ইসলাম নামে সাবেক এক ইউপি চেয়ারম্যান ও মোশারফ হোসেন নামে সাবেক ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয় বলে স্থানীয়রা জানান।

গুলিবিদ্ধরা হলেন- মো. আকবর (২৪), মো. তাজেল (৩৬), মো. জয়নাল (৩৫), মো. শামীম (২৫), মুক্তার হোসেন (৬০), নুর হোসেন (২৪), মো. আরিফ (৯) ও মো. রোমান (২০)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই আটজন শর্টগানের ছোড়া ছররা গুলিতে আহত হয়েছেন। তবে তাদের আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও জেলা পরিষদের সদস্য ভাই মিজানুর রহমানের সঙ্গে সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেনের দ্বন্দ্ব পুরোনো।

স্থানীয়রা জানান, বিভিন্ন আবাসন কোম্পানির জন্য জমি বেচা-কেনার ব্যবসা নিয়ে প্রায়ই ওই দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। গত রোববার রাতে বাড়ি ফেরার পথে নাওড়া গ্রামের বাসিন্দা নাজমুল নামে রফিকুল ইসলামের পক্ষের এক যুবককে পিটিয়ে আহত করেন মোশারফের লোকজন।  

নাওড়া গ্রামে পুলিশ মোতায়েন রয়েছে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft