শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফেনীতে টপটেন মার্ট উদ্বোধনে তামিম ইকবাল
জবাবদিহি ডেস্ক:
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৩:৫৭ অপরাহ্ন

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের প্রাণকেন্দ্র রেমিট্যান্স যোদ্ধাদের শহর ফেনীর ফ্যাশনপ্রিয়দের কথা চিন্তা করে এবার ফেনীতে নিজেদের নতুন শাখা চালু করতে যাচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় টেইলারিং ব্র্যান্ড টপটেন টেইলার্স এর অঙ্গ প্রতিষ্ঠানের মেগাশপ টপটেন মার্ট এরই মধ্যে গ্রাহকের মনে আস্থা তৈরি করতে পেরেছে। টপ টেন মার্ট  মানেই হচ্ছে এক কথায় যাকে ফ্যামিলি  শপ বলতে পারেন। 
 
ব্যস্ত শহর ফেনীর প্রাণকেন্দ্র বন্ধন কাজী প্যালেসে ২৬ মার্চ মঙ্গলবার  বিকাল ৩.০১ মিনিটে  এই শোরুমের উদ্বোধন করবেন দেশবরেণ্য ক্রিকেটার তামিম ইকবাল খান ও ফেনীর কৃতি সন্তান জাতীয় দলের উদীয়মান ক্রিকেটার মোহাম্মদ সাইফ উদ্দিন। 

টপটেন মার্ট এর এই নতুন পদযাত্রার উদ্বোধনী আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী-২ এর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 

পবিত্র রমজানে দাম বৃদ্ধি নয় বরং দাম কমুক। টপটেন মার্ট এ ৭% ডিসকাউন্ট ডিস্কাউন্ট অফার শুধুমাত্র শো-রুমে কেনাকাটার উপর প্রযোজ্য। ঈদের রাত পর্যন্ত এই ডিস্কাউন্ট অফারটি চলবে।  

কসমেটিক্স এবং প্রেসিডেন্ট ব্রান্ডের সকল প্রোডাক্টের উপর ডিসকাউন্ট প্রযোজ্য নয়। সেলাই মুজরীর উপরে ডিসকাউন্ট প্রযোজ্য নয় টপটেন মার্ট এ এক ছাদের নিচে পাচ্ছেন ছেলে ও মেয়েদের সম্পূর্ণ লাইফস্টাইল আউটফিট। 

ছেলেদের জন্য রয়েছে শার্ট, প্যান্ট, পাঞ্জাবি, স্যুট ব্লেজার জুতা ইত্যাদি। রয়েছে মেয়েদের শাড়ি, লেহেঙ্গা, থ্রি পিস, টপস, অর্নামেন্টস, জুতা ইত্যাদি। ব্রাইডাল কালেকশনে রয়েছে শেরওয়ানি, লেহেঙ্গা ইত্যাদি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft