শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৫:৩১ অপরাহ্ন

আজ সোমবার দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে বৌভাতে যাওয়ার লেগুনার সঙ্গে গরুবোঝাই পিকআপের সংষর্ঘে মা-মেয়েসহ ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই জন। 

পুলিশ বলছে, লেগুনা ও পিকআপের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনাটি ঘটেছে।

জৈন্তাপুরের ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের মেয়ের অনামিকা পাত্রের বৌভাতে যাওয়ার জন্য ৫টি লেগুনা নিয়ে চিকনাগুল থেকে জাফলংয়ের মোকামপুঞ্জি যাচ্ছিলেন ৫০-৬০ জনের একটি দল। দরবস্ত এলাকায় ৫টি লেগুনার বহরের প্রথমটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা গরুবোঝাই পিকআপের। এতে ঘটনাস্থলেই মারা যায় ৩ জন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় আরও তিনজনের।

নিহতরা হলো- জৈন্তাপুরের ঠাকুরের মাটি গ্রামের সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলি পাত্র, একই গ্রামের সুচিতা পাত্র, তার ছয় মাস বয়সী মেয়ে বিজলী পাত্র, সাবিত্রি পাত্র, শ্যামলা পাত্র ও ঋতু পাত্র।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ–পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী বলেন, ‘আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

স্বজনরা বলছেন, ১৫ দিন আগে অনামিকা পাত্রের বিয়ে হলেও আজ তারা মেয়ের স্বামীর বাড়িতে বৌভাত অনুষ্ঠানে যাচ্ছিলেন। কিন্তু পথে ঘটা দুর্ঘটনায় বৌভাতে যাবার আনন্দ পরিণত হয় বিষাদে।

জৈন্তপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, ‘বৌভাতে যাওয়ার গাড়ি বহরের দ্রুতগতি ও বিপরীত দিক থেকে আসা পিকআপের বেপরোয়া গতির কারণেই ঘটেছে ভয়াবহ এ দুর্ঘটনা।’

পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো হেফাজতে নিয়েছে। তবে চালকরা পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft