শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৫:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৫:৩০ অপরাহ্ন

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাসুম বিল্লাহ (৫০) নামে এক মাদরাসার সহ-সুপারসহ দু'জন নিহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) সকালে পিরোজপুর-ইন্দুরকানী সড়কের মল্লিকবাড়ী নামক স্থানে বিপরীতমুখী দুটি মটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মাসুম বিল্লাহ ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ মাটিভাঙ্গা মোন্তাজিয়া দাখিল মাদরাসার সহ-সুপার এবং ঝালকাঠী উপজেলার কাঠালিয়া উপজেলার বানাই গ্রামের নূর মোহাম্মদের ছেলে। 

অপরজন ইন্দুরকানী উপজেলার উমেদপুর গ্রামের মালেক শেখের ছেলে হাসিব শেখ (২৫)। মাসুম বিল্লাহ ২০২৪ সালের দাখিল পরীক্ষার বাংলা দ্বিতীয়পত্রের পরীক্ষকও ছিলেন।

নিহত মাসুম বিল্লাহর ভাই মোস্তফা জানান, তার ভাই মাসুম বিল্লাহ পিরোজপুরের প্রতিষ্ঠান প্রধান ও সহকারী প্রধানদের নতুন কারিকুলাম বিস্তরণ, মনিটরিং ও মেন্টরিংবিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষনে যাবার পথে মল্লিকবাড়ী নামক

স্থানে  বিপরীত মুখী মটরসাইকেলের সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মাসুম বিল্লাহ (৫০) এবং হাসিব (৩০) নুরু ও আরিফ নামে চারজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. স্বাগত হালদার মাসুম বিল্লাহ ও হাসিবকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত নুরু ও আরিফকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানা হয়েছে। 

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft