শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
মুজিবনগর জয়পুর সীমান্তে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
মুজিবনগর প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৩:২৬ অপরাহ্ন

মেহেরপুরের মুজিবনগরে জয়পুর সীমান্ত থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে মুজিবনগর থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার বাগোয়ান ইউনিয়নের জয়পুর গ্রামের (আগ্রাগাড়ি মাঠ) ভারতীয় ৯৮ থ্রী এস সীমান্ত পিলার থেকে ১০০ গজ দূরে জয়পুর গ্রামের হান্নাল হটনগরীর পানি সেচ দেওয়া স্যালো মেশিন সংলগ্ন কলার ঝাড়ে সাথে হেলান দেয়া অবস্থায় একজন অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পেয়ে মুজিবনগর থানা পুলিশকে খবর দেয় স্থানিয় কৃষকরা। 

খবর পেয়ে মুজিবনগর থানা অফিসার ইনচার্য (ওসি) উজ্বল দত্ত সঙ্গীও ফোর্স এবং বিজিবি কে সাথে নিয়ে ঘটনার স্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে মুজিবনগর থানার হেফাজতে নেন।

প্রাপ্ত ছবি ও তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে লাশের সামনে একটি খাবারের বক্স এবং হিন্দি ও ইংরেজিতে জধরষ হববৎ লেখা পানির বোতল এবং একটি বিস্কুটের পেকেট পড়ে ছিল। বয়স আনুমানিক ৫০ থেকে ৬০ বছর হবে। মৃত ব্যক্তির বাম হাত সহ সারা শরীরে আঘাতের চিহ্ন ছিল। 

এ বিষয়ে মুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল দত্ত জানান, সংবাদ পেয়ে আমরা লাশ থানা হেফাজতে নিয়েছি। এখনো পর্যন্ত লাশটি সনাক্ত করা যায়নি। যখন লাশটি উদ্ধার করা হয় প্রাথমিক তদন্তে লাশের সারা শরীরে আঘাতের চিহ্ন এবং বাম হাতে ছেঁলা জখম ছিল। লাশের সাথে ভারতীয় একটি পানির বোতল, একটি বিস্কুটের প্যাকেট, একটি পত্রিকা এবং খাবার বাটি পাওয়া গেছে। এ বিষয়ে মুজিবনগর থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা দায়ের করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft