শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ঘরের মাঠে অ্যাটলেটিকোর হার
প্রকাশ: সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৩:৩৪ অপরাহ্ন

গতকাল রোববার রাতে ঘরের মাঠে অ্যাটলেটিকো মাদ্রিদ ৩-০ গোলে হেরেছে বার্সেলোনা সঙ্গে। ম্যাচে বার্সার হয়ে গোল করেন জাও ফেলিক্স, বরার্ট লেওয়ানডস্কি ও ফারমিন লোপেজ।

ম্যাচের ৩৮ মিনিটে ফেলিক্সের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। ফেলিক্সের গোলের পর লালকার্ড দেখেন বার্সা কোচ জাভি হান্দান্দেজ। 

রেফারিকে উত্যক্তকরণের জেরে তাকে লালকার্ড দেখানো হয়। মূলত, লেওয়ানডস্কির একটি ফাউল না দেওয়ার প্রতিবাদ করতে গিয়েছিলেন জাভি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করেন বার্সার ফরোয়ার্ড লেওয়ানডস্কি। তার ৪৭ মিনিটে করা গোলে ২-০ ব্যবধানে এগিয়ে কাতালনের ক্লাবটি। অ্যাটলেটিকোর ডিফেন্ডার রদ্রিগো ডি পলের কাছ থেকে বল নিয়ে লেওয়ানডস্কিকে পাস দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রাফিনহা। সেই বলকে চলতি মৌসুমে নিজের ১৩তম গোল বানান পোলান্ড তারকা।

ম্যাচের ৬৫ মিনিটে অ্যাটলেটিকোর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ফারমিন লোপেজ। লেওয়ানডস্কির দ্বিতীয় অ্যাসিস্টে দারুণ হেডে গোল করেন তিনি।

বার্সার ৩ গোলে জর্জরিত অ্যাটলেটিকোকে এদিন ম্যাচের শেষ সময়ে দেখতে হয়েছে লালকার্ডও। ৯০+২ মিনিটে নাহুয়েল মলিনা লালকার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় অ্যাটলেটিকো।

দারুণ এই জয়ে জিরোনাকে তিনে নামিয়ে সেরা দুইয়ে উঠে এসেছে বার্সা। ২৯ ম্যাচের বার্সার পয়েন্ট এখন ৬৪। আর সমান ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে বরাবরের মতোই শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft