বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
দশমিনায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৩:৪৬ অপরাহ্ন

দশমিনায় শাহাদৎ হোসেন পলু (৩৫) নামে ৫০০ গ্রাম  গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করে পুলিশ। 

গ্রেপ্তারকৃত শাহাদাৎ হোসেন পলু উপজেলার সদর ইউনিয়নর ৩ নং ওর্ডের হাজিরহাট গ্রামের বাসিন্দা সেলিম মৃধার ছেলে।

থানা সূত্রে যানা যায়, গত শুক্রবার ( ১৫ মার্চ ) সকালে  গোপান সংবাদের ভিত্তিতে দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শক রহিমের নেতৃত্বে পুলিশের একটি চৌখাস টিম গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম লক্ষীপুর গ্রামের রাস্তার উপর গাঁজা ক্রয় বিক্রয়কালে শাহাদৎ হোসেন পলুকে আটক করে। এ সময় তার নিকট থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম মজুমদার জানান, উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী শহাদৎ হোসেন পলুকে সকালে (৫০০ গ্রাম) গাজা সহ গ্রেপ্তার করা হয়। আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে বিকেলে আদালতে প্রেরন করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft