বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ডিমলায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
নীলফামারী প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৪:১২ অপরাহ্ন

নীলফামারীর ডিমলায় ৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মেরাজ আলী(৩০) নামে এক মাদক ব্যবসায়ী যুবককে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) নীলফামারীর একটি দল। 

গতকাল মঙ্গলবার শেষ বিকেলে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের বন্দর খড়িবাড়ি ডাঙ্গা পাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ওই মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিলসহ প্রেপ্তার করা হয়। 

সে ওই গ্রামের গফফার উদ্দিনের ছেলে। 

নীলফামারী ডিএনসি সুত্রে জানা যায়, মেরাজ আলী দীর্ঘদিন ধরে গোপনে মাদক ব্যবসা করে আসছিলেন এমন গোপন সংবাদ নিশ্চিত হয়ে মঙ্গলবার বিকেলে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে ৯৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ হাতে-নাতে প্রেপ্তার করা হয়।

পরে রাতে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মেরাজের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় তাকে হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ শরীফ উদ্দিন বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। এই ফেন্সিডিল উদ্ধার চলমান অভিযানেরই একটি অংশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft