বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এতিমখানায় পুলিশ সুপারের সহযোগীতা
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৪:১০ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এতিমখানা পরিদর্শন এসে ইফতার পূর্বে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও ব্যবহার্য সামগ্রী প্রদান করে ইফতারে অংশ নেন জেলা পুলিশ সুপার কামাল হোসেন।

গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার তালুককানুপুর ইউপির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তালুককানুপুর ছামছুন্নাহার হেমায়েতীয়া আল-কোরআন হাফিজিয়া এতিমখানা পরিদর্শনে আসেন তিনি। পরে ৪০ জন এতিম, ৩০ জন দুস্থ শিক্ষার্থী ও এলাকাবাসীদের নিয়ে ইফতাররের পূর্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন। গত ১ মার্চ ভয়াবহ অগ্নিকাণ্ডে শিক্ষার্থীদের পবিত্র কোরআন ও তাদের ব্যবহার্য জিনিসপত্র আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পুলিশ সুপার কামাল হোসেন বলেন, এতিমখানার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীসহ এলাকাবাসীদের নিয়ে প্রথম রমজানে ইফতার করতে পেরে আমি আনন্দিত। পাশাপাশি এতিম ও দুঃস্থদের মাঝে ব্যবহার্য সামগ্রী তুলে দিতে পেরে জেলা পুলিশ ধন্য। তিনি দ্বীনি প্রতিষ্ঠানগুলোতে সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে এতিম ও দুস্থ শিক্ষার্থীদের হাতে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে ৭০টি পবিত্র কোরআন শরীফ, স্টীলের ছোট বাক্স, জায়নামাজ, টুপি ও কম্বল তুলে দেওয়া হয়। এসময় পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘ থেকে শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী-পায়জামা বিতরণ বিতরণ
করেন তরুণ সংঘের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার সি-সার্কেল উদয় কুমার সাহা, বি-সার্কেল ওসি বদরুজ্জামান, গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ, তালুককানুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলম, সাবেক চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, থানার সেকেন্ড অফিসার প্রলয় বর্মা, এস আই আসাদুজ্জামান, এএসআই মোমিনুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম লিচুসহ পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft