শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ভোলায় গাঁজাসহ তিন পুলিশ সদস্য গ্রেপ্তার
ভোলা প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ১:৫৬ অপরাহ্ন

ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এদের মধ্যে একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও দু’জন কনস্টেবল। আজ বুধবার তাদেরকে আটক করা হয়। 

সদর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেফতার হওয়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলামের বাড়ি বরিশাল থানা এলাকার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত রহিম খান। তিনি ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন। 

অন্য দুই কনস্টেবল হলেন, পটুয়াখালী থানায় কর্মরত মো. ওয়াসিম ও আবু রাহাত। ওয়াসিম বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে এবং আবু রাহাত বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft