বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে না    ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে    দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার   
সরাইলে ৮৩ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ১:৫৩ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযনে ৮৩টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ও তিন হাজার সাতশ’ ফুট অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

গতকাল সোমবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দর্জিপাড়া ও কুট্টাপাড়া (পশ্চিম) এলাকায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছরিন সুলতানা এ অভিযান পরিচালনা করেন। 

এ সময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কম্পানির কর্মকর্তা ও সরাইল থানা পুলিশ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সরাইল উপজেলা সহকাররি কমিশনার (ভূমি) নাছরিন সুলতানা বলেন, ‘উপজেলার বিভিন্ন জায়গায় অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। একটি চক্র বিভিন্ন বাসা বাড়িতে এই অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে দর্জিপাড়া ও কুট্টাপাড়া এলাকা থেকে ৮৩ টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft