বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
শাহবাগে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর
প্রকাশ: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ১:৫৫ অপরাহ্ন

রাজধানীর শাহবাগে বাসের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৪৫ বছর। মঙ্গলবার (১২ মার্চ) সকাল সোয়া ৮টার দিকে আজিজ সুপার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। 

গুরুতর আহত অবস্থায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম জানান, আজিজ সুপার মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় সাভার পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই নারীকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
 
তিনি জানান, ওই নারীর পরনে ছিল শাড়ি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানোর পক্রিয়া চলছে। ঘটনার পরপরই বাসটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft